মণিরামপুর প্রতিনিধি: মণিরামপুরবাসীকে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানালেন মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের অন্যতম নেতা,মণিরামপুর পাবলিক লাইব্রেরির যুগ্ম সাধারণ সম্পাদক, গরীব দূঃখী মেহনতি মানুষের আপনজন ইঞ্জি: কাজী মাহমুদ পারভেজ শুভ।

এক বানীতে তিনি বলেন, মণিরামপুর উপজেলা সহ সারাদেশের মুসলমানদের পবিত্র উৎসব ঈদুল আযহা ধর্মীয় বড় উৎসব, এ উৎসব উপলক্ষে সকল কে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। এ সময় তিনি সকল শ্রেনী পেশার মানুষ ও বিশ্ব মুসলমানদের সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন। তিনি আরো বলেন সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বগীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে এই ঈদুল আযহা। ঈদুল আজহার উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উজ্জেবিত করে। আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্যে দিয়ে আসে।

ঈদুল আযহার আনন্দঘন মুহূর্ত দেশের বিদ্যমান সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগাভাগি করে নিতে হবে। তাই ঈদুল আযহার শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ হানাহানি,জোর জুলুমবাজ থেকে মুক্তি হয়ে ন্যায়, সাম্য ঐক্য, ভ্রাতৃত্ব দয়া সহানুভূতি, মানবতাও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসা পূর্ন সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা, সকলকে আবারও জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা,,ঈদ মোবারক ।